দেশের উন্নয়নের স্বার্থে আবারো নৌকায় ভোট দিন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দুবারের নির্বাচিত সংসদ সদস্য, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি গত মঙ্গলবার চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ডে কয়েকটি উঠোন বৈঠক করেছেন। প্রতিটি উঠোন বৈঠকে নারী ভোটার, দলীয় নেতা-কর্মী ও সমর্থকগণের উপস্থিতি ছিলো ব্যাপক।১১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত ১৪নং ওয়ার্ডে বাবুরহাটস্থ কাদের শেখ বাড়ি, শিলন্দিয়া গ্রাম, আওয়ামী লীগ নেতা হারুন হাওলাদারের বাড়ি ও সেলিম খানের বাড়িতে উঠোন বৈঠকে ডাঃ দীপু মনি বক্তব্য রাখেন। তিনি তাঁর বক্তৃতায় বিগত ১০ বছরে সরকারের উন্নয়নের বিবরণ তুলে ধরে বলেন, কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, শিক্ষা ভাতাসহ ১০ টাকা কেজির চাল বিতরণ আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। এছাড়াও প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ, মাদ্রাসা ভবন নির্মাণ, হাইস্কুল নির্মাণ, ব্রিজ, রাস্তা, কালভার্টসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি বলেন, চাঁদপুরের মানুষের স্বপ্ন ছিলো মেডিকেল কলেজের, বর্তমান আওয়ামী লীগ সরকার তা বাস্তবায়ন করেছে।

দীপু মনি বলেন, আপনাদের সেবা করার জন্যে আমি পুনরায় আপনাদের দোয়া চাই। দেশের উন্নয়নের স্বার্থে এবং বাংলাদেশকে এগিয়ে নিতে আবারও নৌকার্ মাকায় ভোট দিতে তিনি সকলকে অনুরোধ করেন। তিনি চাঁদপুরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরে বলেন, ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের নির্বাচনে নৌকার ঐতিহাসিক বিজয়ের পর থেকে গত ১০ বছরে জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে, তা আপনারা সকলেই দেখছেন। সে উন্নয়নের কথা বিবেচনা করে আমাকে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের আমানতের খেয়ানত করবো না। এছাড়া তিনি চাঁদপুরের ব্যাপক উন্নয়ন কার্যক্রমের বিবরণও তুলে ধরেন।

১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম নয়নের সভাপ্রধানে এবং সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সেলিম খান, হারুন অর রশিদ হাওলাদার, সুকমল কর রামু, হুমায়ুন কবির দুলাল মাল প্রমুখ।

উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন শেখ, মোঃ মানিক খান, মোঃ মহসিন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভবু গাজী, মোঃ রহমান শেখ, দপ্তর সম্পাদক বিজয় কৃষ্ণ পাল, প্রচার সম্পাদক সুলতান বেপারী, সদস্য মাসুদুর রহমান মাসুদ, ১৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আমিন খান, সহ-সভাপতি সঞ্জয় কুমার দে, সুমন হাওলাদার, মিল্টন চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক মাসুদ মাল, মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন মৃধাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment